Terms and Conditions

 

 বিএসএন ব্যবহারের শর্তাবলী

  1.  কেবলমাত্র ১৮ বছর বা তার বেশি বয়সীদের মধ্যে যাদের বৈধ ই-মেইল আইডি রয়েছে তারা বিএসএন নেটওয়ার্কে এ সদস্য হতে পারবেন।
  2.  বিশ্বাসই হচ্ছে অত্র নেটওয়ার্ক এর মূল ভিত্তি। কাজেই কারো অধীনে রেফারেল সদস্য হওয়ার সময় কিংবা কাউকে রেফারেল সদস্য বানানোর সময় তার চারিত্রিক বৈশিষ্ট্য মূল্যায়ন করা প্রত্যেক ভাবি সদস্যের জন্য একান্ত আবশ্যক।
  3.  ঋণ প্রাপ্তির ক্ষেত্রে কমপক্ষে ৫ জন এবং সর্বোচ্চ ১০ জন রেফারেল সদস্য থাকতে হবে।
  4.  ঋণ নিলে রেফারেল সদস্যগণের হিসাবগুলো মর্টগেজ তালিকাভুক্ত হয়ে যাবে। তাই ঋণ নেয়ার পূর্বে অবশ্যই রেফারেল সদস্যগণের নিকট থেকে সম্মতি নিতে হবে। সকল কিংবা কমপক্ষে ৫ জন রেফারেল সদস্যের সম্মতি ছাড়া ঋণ নেয়া যাবে না।
  5.  ঋণ নেয়ার পর কোন সদস্য ‍ঋণ পরিশোধে টালবাহানা করলে কিংবা ৩৬৫ দিনের মধ্যে ঋণ পরিশোধ না করলে ঋণ হিসেবে গৃহীত অবশিষ্ট টাকা রেফারেল সদস্যগণের হিসাব থেকে স্বয়ংক্রিয়ভাবে সমন্বয় হয়ে যাবে।
  6.  রেফারেল সদস্যগণের হিসাব মর্টগেজ রেখে কোন আপার সদস্য ঋণ নিলে রেফারেল সদস্যগণের দায়িত্ব হবে যাতে ঋণ গ্রহীতা ঋণ নিয়ে পরিশোধের ক্ষেত্রে টালবাহানা না করে। এরূপ ক্ষেত্রে তাকে ঋণ পরিশোধে বাধ্য করানোর দায়িত্ব কেবলমাত্র সংশ্লিষ্ট রেফারেল সদস্যগণের উপরই বর্তাবে, বিএসএন এর কোন দায়-দায়িত্ব বহন করতে বাধ্য নয়।
  7.  সিস্টেম সদস্যের ব্যক্তিগত তথ্য পরিবর্তন করার অধিকার রয়েছে।
  8.  বিএসএন-এর সকল ক্রিয়াকলাপ একক্লিকে সম্পাদিত হওয়ায় সিস্টেম এর সদস্যগণ তার/ তাদের ক্রিয়াকলাপ গুলির যথার্থতার জন্য বিশেষ মনোযোগ দেবেন।
  9.  কোন সদস্য যেকোন সময় তার হিসাবটি চিরতরে বন্ধ করতে চাইলে হিসাব বন্ধ করার কারণ উল্লেখ করে সাপোর্ট টিকেট এর মাধ্যমে বিএসএন টিমকে অবহিত করবেন। যুক্তিসঙ্গত কারণে হিসাবটি বন্ধ করতে চাইলে বিএসএন টিম প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।
  10.  অবস্থা ও বাস্তবতার নিরীখে নতুন নতুন শর্ত সংযোজন ও বিয়োজন করার সর্বময় ক্ষমতা বিএসএন টিম কর্তৃক সংরক্ষিত।

Featured Ads

বাংলাদেশ সমবায় নেটওয়ার্ক

সঞ্চয় জমাদানের জন্য নিচের যেকোন একটি গেটওয়ে ব্যবহার করা যাবে।